বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

যুবাগোষ্ঠীকে জাতীয় উন্নয়নে গড়ে তোলার লক্ষ্যে কর্মশালা

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যুবাগোষ্ঠীকে দেশের সামাজিক ও জাতীয় উন্নয়নে সক্ষম করে গড়ে তোলার লক্ষ্যে, স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশন (SWF) রিকল প্রকল্প ২০২১ এর অংশীদারদের নিয়ে বৃহস্পতিবার (৩০শে জানুয়ারি) উপজেলা স্যানক্রেডের হল রুমে একত্রিকরন মূলকসভা অনুষ্টিত হয়েছে।

উপজেলা প্রকল্পের ট্রেইনিং এসিস্টেন্ট মোকসেদুর রহমানের সঞ্চালনায় ও স্যানক্রেড ওয়েলফেয়ার প্রকল্পের ভারপ্রাপ্ত সমন্বয়কারী তোফায়ের হোসেন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা তথ্য (আপা) কেন্দ্রের কর্মকর্তা সাবিনা ইয়াসমিন। প্রকল্পের সকল স্টাফ এবং মিডিয়া অংশগ্রহনের মধ্য দিয়ে দিন ব্যাপী কর্মশালা অনুষ্টিত হয়।

কর্মশালার মূল আলোচ্য বিষয় ছিলো,পুঁতির কাজ,চুরি তৈরী,প্লাস্টিকের বোতল দিয়ে পণ্য সামগ্রী তৈরী করা,কাপড় দিয়ে ফুলদানি তৈরী,ট্রেইলারীং বিষয়,হাঁস-মুরগীর খামার,পুকুড়ে মাছ চাষ,গবাদি পশু পালন ও গবাদি পশু মোটা-তাজা করন ইত্যাদি বিষয়ে আলোচানা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানক্রেড ওয়েলফেয়ার প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর সেলিনা আক্তার, অরবিন্দু দাশ, ভলেন্টিয়ার সদস্য হালিমা আক্তার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com